ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আয়েশা তাকিয়াকে হুমকি, মোদী-সুষমাকে টুইট   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪২, ৪ জুলাই ২০১৮ | আপডেট: ২১:৫৯, ৪ জুলাই ২০১৮

বেশ কয়েক বছর হলো, অভিনয় জগৎ থেকে বিদায় নিয়েছেন আয়েশা তাকিয়া। ২০০৪ সালে, ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী।  

সিলভার স্ক্রিন থেকে সরে গেলেও, সোশ্যাল মিডিয়ায় প্রায়শই তাঁর উপস্থিতি পাওয়া যায়। কখনও নিজের শ্বশুর, সমাজবাদী পার্টির আবু আজমির বিরুদ্ধে সোচ্চার হয়েছেন আয়েশা, কখনও বা ‘পেটা’র হয়ে ক্যাম্পেন করতে।

কিন্তু, সম্প্রতি এক ভিন্ন কারণে সংবাদে উঠে এসেছে আয়েশা তাকিয়ার নাম। তাঁর স্বামী, ফারহান আজমির করা এক গুচ্ছ টুইট মেসেজই সেই কারণ। মুম্বাই পুলিশের সাহায্য চেয়েই সেই টুইটগুলি করেন ফারহান। যেখানে তিনি লেখেন যে, তাঁর বোন ও স্ত্রীকে হুমকি দেওয়া হচ্ছে, হেনস্থা করা হচ্ছে। এমনকী, বাড়ির বাইরে বেরোলে তাদের পিছু নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ফারহান।

টুইটে ফারহান আরও লেখেন যে, মুম্বই পুলিশের ডিসিপি তার ফোনের কোনও উত্তর দেননি। প্রসঙ্গত, ফারহানের টুইটে হ্যাশট্যাগ দিয়ে নাম ছিল সুষমা স্বরাজ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও। নাম ছিল স্ত্রী আয়েশার।

আয়েশা তাকিয়ার মোবাইল নম্বরে বেশ কয়েকটি মেসেজ পান প্রাক্তন অভিনেত্রী, যেখানে বলা হয় যে খুব অল্প সময়ের মধ্যেই তার স্বামীর হাজতবাস হবে। ফারহানের বোন, যিনি সাত মাসের অন্তঃসত্ত্বা, তিনিও এমন হুমকি বার্তা পেয়েছেন বলে জানা গিয়েছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, ফারহান আজমির প্রাক্তন ব্যবসায়িক পার্টনার, কাশিফ খান তার বিরুদ্ধে জালিয়াতি করার অভিযোগে এফআইআর করেন কয়েক দিন আগে।

এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি